২৭ মে, ২০১৭ ১৬:৫৫

'মানুষ হত্যাই খালেদার মিশন'

অনলাইন ডেস্ক

'মানুষ হত্যাই খালেদার মিশন'

ফাইল ছবি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, 'বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ক্ষমতায় থেকে হত্যার মিশনে ছিলেন, ক্ষমতা থেকে বিদায় নেয়ার পরও হত্যার মিশনে আছেন। মানুষ হত্যাই তার মিশন।' 

আজ শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে ‘বাংলাদেশ স্বাধীনতা পরিষদ’ আয়োজিত ‘বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন-কানাডা কোর্ট- দেশ ও জাতির কল্যাণে আওয়ামী লীগ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘সরকার হত্যার মিশনে আছে’ খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, ‘আপনার (খালেদা জিয়া) স্বামী যখন ক্ষমতায় ছিলেন হত্যার মিশনে ছিলেন। আপনিও যখন ক্ষমতায় ছিলেন স্বামীর পদাঙ্ক অনুসরণ করে হত্যার মিশনে ছিলেন। আর ক্ষমতা থেকে বিদায় নেয়ার পর গত কয়েক বছরে হত্যার মিশনে আছেন তা সমগ্র পৃথিবী জানে।’

অনুষ্ঠানে হাছান মাহমুদ কানাডার আদালতের দেয়া রায়ের কপি সাংবাদিকদের শুনিয়ে বলেন, বিএনপি আর যাই হোক, খালেদা জিয়ার নেতৃত্বে সন্ত্রাসী সংগঠন হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে।

সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় অ্যাডভোকেট নাভানা আক্তার এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/২৭ মে ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর