২২ জুন, ২০১৭ ১৭:১৫

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার মৈকুলী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে দ্রুতগামী যাত্রীবাহী বাসের সঙ্গে পুলিশের ডিউটিরত একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ দুই জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রূপগঞ্জ থানার কনস্টেবল মনিরুজ্জামান মনির (২৫) ও লেগুনা চালক জাহাঙ্গীর মিয়া (৩২)। মনিরুজ্জামান মনির ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার হরিপুর দেওরী এলাকার মৃত আব্দুল মান্নান আকন্দের ছেলে। জাহাঙ্গীর মিয়া কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাতারকুল এলাকার সিরাজ মিয়ার ছেলে। 

আহতরা হলেন রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম সাইদুজ্জামান ও কনস্টেবল দ্বীন ইসলাম। এদের মধ্যে দ্বীন ইসলামকে নারায়ণগঞ্জ পুলিশ হাসপাতালে ও একেএম সাইদুজ্জামানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলাদেশ প্রতিদিনকে জানান, রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম সাইদুজ্জামানসহ পুলিশ সদস্যরা একটি লেগুনা গাড়ি নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে টহলরত অবস্থায় ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকাগামী একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের সঙ্গে ভুলতাগামী পুলিশের টহলরত লেগুনার সংঘর্ষ বাঁধে। এতে লেগুনাটি ধুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান মনির ও লেগুনা চালক জাহাঙ্গীর মিয়া নিহত হন। ঘটনার পরই বাস চালক-হেলপার পালিয়ে যায়। 

এদিকে, বাস-লেগুনা সংঘর্ষের ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কের উভয় দিকের  যানবাহন চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত বাস ও লেগুনা সরিয়ে যানজট নিরসন করেন পুলিশ প্রশাসন। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা-সিলেট মহাসড়কের এক পাশের একটি গাছে বাসটি আটকে যাওয়ায় খাদে পড়েনি। যার ফলে বাসে থাকা যাত্রীরা বেঁচে যায়। 

পুলিশ সদস্য নিহত হওয়ার সংবাদে রূপগঞ্জ থানায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত ডিআইজি (অপারেশন) আবুল কালাম, পুলিশ সুপার মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, এ এস পি (ট্রাফিক) আব্দুর রশিদসহ আরও অনেকে। 


বিডি প্রতিদিন/২২ জুন, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর