২৩ জুন, ২০১৭ ১৩:৩৭

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় রাজশাহীর সায়েন্স ল্যাবরেটরির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মুনসুর রহমান নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে মোহনপুর উপজেলার বিদ্যাধরপুরের তালিতলা সেতু এলাকার রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

    
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেটকারযোগে রাজশাহী থেকে নওগাঁর দিকে যাচ্ছিলেন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মুনসুর রহমান ও তার গাড়িচালক সরিয়ত হোসেন। এসময় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন বৈজ্ঞানিক কর্মকর্তা মুনসুর আলী। পরে সরিয়ত হোসেন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসকরা মুনসুর রহমানকে মৃত ঘোষণা করেন।
    
মুনসুর রহমানের গাড়িচালক সরিয়ত হোসেন জানান, জাকাতের কাপড় বিতরণ করতে মনুসুর রহমান বেশকিছু কাপড় গাড়িতে করে নিয়ে যাচ্ছিলেন তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার ধামইরহাট উপজেলায়। তারা বাবার নাম আক্কেল আলী।
    
রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জালাল উদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই বৈজ্ঞানিক কর্মকর্তা মুনসুর রহমানের মৃত্যু হয়। মাথায় আঘাতে রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

বিডি প্রতিদিন/২৩ জুন ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর