২৩ জুন, ২০১৭ ১৭:৪৩

চট্টগ্রামে ছিনতাই হওয়া বিদেশী নাগরিকের জিনিস উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম


চট্টগ্রামে ছিনতাই হওয়া বিদেশী নাগরিকের জিনিস উদ্ধার

এশিয়ান উইমেন ইউনিভার্সিটির শিক্ষক ও মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক ডানা হুডসন ম্যাকলাসিনের ছিনতাই হওয়া জিনিসপত্র ২৪ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার রাতে ছিনতাইকারী নাগর পণ্ডিতকে (২৬) অটোরিকশাসহ গ্রেফতার করা হয়েছে। এসময় ছিনতাই হওয়া ল্যাপটপ, আইপড ও ই-রিডার উদ্ধার করা হয়। এর আগে বুধবার রাত ৯টায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

শুক্রবার দুপুরে নগর পুলিশ কমিশনারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর ও দক্ষিণ) হাসান মো. শওকত আলী।

সংবাদ সম্মেলনে বলা হয়, খুলশী থানা এলাকার জাকির হোসেন রোডে বাসায় ফিরতে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন ডানা হুডসন ম্যাকলাসিন। এসময় অটোরিকশা করে এসে তার হাতে থাকা ব্যাগটি টান দিয়ে নিয়ে যায় দুই ছিনতাইকারী। সেই ব্যাগে ডানার ল্যাপটপ, আইপড, ই-রিডার, মুঠোফোন, আমেরিকান ড্রাইভিং লাইসেন্স, ব্যাংক কার্ড ও নগদ সাত হাজার টাকা ছিল। এ ঘটনায় খুলশী থানায় মামলা দায়ের করেন তিনি। 

মামলার পর বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত বিশেষ ‍অভিযান চালানো হয়। এসময় চান্দগাঁও থানার বাহির সিগন্যাল রেল গেটের পাশ থেকে গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত নম্বরবিহীন (চট্ট-মেট্রো-থ-১২থএএফআর) সিএনজি অটোরিকশাসহ ছিনতাইকারী নাগর পণ্ডিতকে গ্রেফতার করা হয়।

কমিশনার শওকত আলী আরো জানান, নাগর পণ্ডিত ছিনতাই করা ল্যাপটপ, আইপড ও ই-রিডার নগরীর রিয়াজউদ্দিন বাজার এলাকায় বিক্রি করতে যাচ্ছিল। এই তিনটি জিনিস তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া এই ঘটনায় আরো একজন জড়িত রয়েছে। তাকে গ্রেফতার এবং ছিনতাই হওয়া বাকি জিনিস উদ্ধারে অভিযান অব্যাহত রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/২৩ জুন ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর