শিরোনাম
২৩ জুন, ২০১৭ ২০:৩০

ডিএনডির জলাবদ্ধতা থেকে মুক্তির দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

ডিএনডির জলাবদ্ধতা থেকে মুক্তির দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

ডিএনডির জলাবদ্ধতা থেকে মুক্তির দাবিতে ডেমরা-নারায়ণগঞ্জ সড়কে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। শুক্রবার বিকালে (২৩ জুন) দুই শতাধিক এলাকাবাসী নাসিক ৭ নং ওয়ার্ডের আদমজী কদমতলী এলাকায় মানববন্ধন করেন। মানববন্ধন শেষে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল বের করেন। জলাবদ্ধতা নিরসন ও অকাল বন্যার হাত থেকে রক্ষার দাবিতে এ মানববন্ধন করা হয়। 

মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, বিগত দিনে বর্ষার সময় পানি উঠলে অতিরিক্ত পাম্প বসিয়ে তাৎক্ষনিক পানি সেচের ব্যবস্থা করা হতো। কিন্তু এবার তা আর করা হচ্ছে না। এ সময় বক্তারা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভীর কড়া সমালোচনা করে বলেন, যেখানে লক্ষ লক্ষ মানুষ ডিএনডি'র জলাবদ্ধতায় পানিবন্দী সেখানে কার সুবিধার্থে বাবুরাইলে ছোট একটি খালে ৩০০ কোটি ব্যয়ে হাতিরঝিলের আদলে পার্ক নির্মাণ করছেন? সে খালে তো কোন মানুষ থাকেনা। এই ৩০০ কোটি টাকা যদি ডিএনডি বাসির জলাবদ্ধতা নিরসনে কাজে লাগাতো তাহলে সাধারণ জনগণের এতো সমস্যা হত না।

মানববন্ধনে উপস্থিত ছিলেন তরুন সমাজসেবক মোঃ শামীম আহামেদ, মোঃ সজিব, রুবেল, মোঃ রাসেল, সিহান, রাজ্জাক, সঞ্চয় ও তাউহিদ হোসেন প্রমুখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


বিডি প্রতিদিন/২৩ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর