২৪ জুন, ২০১৭ ১৬:১৯

বরিশাল বিভাগে ঈদের নামাজ কখন কোথায়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিভাগে ঈদের নামাজ কখন কোথায়

বরিশালে ঈদের প্রধান নামাজের জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় হেমায়েত উদ্দিন কেন্দ্রিয় ঈদগাহ ময়দানে। সিটি মেয়র আহসান হাবিব কামাল, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, বিভাগীয় কমিশনার মো. শহীদুজ্জামান এবং জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান সহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনের বিভিন্ন স্থরের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ প্রধান জামাতে ঈদের নামাজ আদায় করবেন। 

বরাবরের মতো এবারও বরিশাল বিভাগের সর্ব বৃহৎ ঈদের নামাজের জামাত অনুষ্ঠিত হবে সদর উপজেলার চরমোনাই দরবার শরীফ ময়দানে সকাল ৯টায়। এখানে চরমোনাই পীর ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ রেজাউল করিম ঈদ জামাতে ইমামতিত্ব করবেন। 

বিভাগের দ্বিতীয় বৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হবে পিরোজপুরের নেছারাবাদ ছারছিনা দরবার শরীফ মাঠে সকাল সাড়ে ৮টা টায়।

এছাড়া ঝালকাঠীর এনএফ কামিল মাদ্রাসা ময়দানে (কায়েদ সাহেব হুজুরের দরবার) সকাল সাড়ে ৮টায়, পটুয়াখালীর মীর্জাগঞ্জ মরহুম হযরত ইয়ারউদ্দিন খলিফা (র.) দরবার শরীফে সকাল ৯টায় এবং বরিশাল জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া বায়তুল আমান জামে মসজিদ ও ঈদগাহ কমপ্লেক্সে সকাল ৯টায় বৃহৎ বৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হবে। 

বরিশাল নগরীতে দুটি করে ঈদ জামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে জামে কশাই মসজিদে সকাল সাড়ে ৮টায় এবং সকাল ১০টায়, জামে এবায়েদুল্লাহ মসজিদে সকাল ৯টায় ও সকাল ১০টায়, বায়তুল মোকাররম জামে মসজিদে সকাল ৯টায় ও সকাল ১০টায় এবং পুলিশ লাইনস্ জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় ও সকাল সাড়ে ৯টায়। 

এছাড়া বরিশাল নগরী এবং বিভাগের ৬ জেলায় এবার বড়-ছোট মিলিয়ে সহস্রাধিক ঈদ জামাত অনুষ্ঠিত হবে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। 

 

বিডি প্রতিদিন/২৪ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর