২৭ জুন, ২০১৭ ১৩:৩৭

রাজশাহীতে বাসচাপায় ব্যবসায়ী নিহত, পুলিশ আহত

অনলাইন ডেস্ক

রাজশাহীতে বাসচাপায় ব্যবসায়ী নিহত, পুলিশ আহত

রাজশাহীর মোহনপুর উপজেলার থানার মোড়ে বাসচাপায় মকুল হোসেন (৩৮) নামে এক হোটেল ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রউফ আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হোটেল ব্যবসায়ী মুকুল উপজেলার হরিচন্দ্রপাড়া গ্রামের লোকমান আলীর ছেলে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

রাজশাহীর মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আফজাল হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রউফ ও হোটেল ব্যবসায়ী মকুল হোসেন থানার মোড়ে দাঁড়িয়ে গল্প করছিলেন। এ সময় দু’টি বাস নওগাঁ থেকে রাজশাহীর দিকে আসছিল। সামনের বাসটি হঠাৎ থানার মোড়ে দাঁড়িয়ে যায়। কিন্তু পেছনের বাসটি সামনের দিকে যাওয়া শুরু করলে সামনে একটি পিকআপ ভ্যান পড়ে। ওই সময় পিকআপকে বাঁচাতে গিয়ে বাসটি রাস্তা থেকে নিচের দিকে নামিয়ে দেন এর চালক। এতে বাসের নিচে চাপা পড়ে হোটেল ব্যবসায়ী মকুল হোসেন নিহত হন। গুরুতর আহত হন মোহনপুর থানার এসআই আব্দুর রউফ।

ঘটনার পর খাজাবাবা পরিবহন নামের ওই ঘাতক বাসটিকে (রাজশাহী-ব-১৭৫৬) আটক করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। তবে কাউকে আটক করা যায়নি।


বিডি প্রতিদিন/২৭ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর