২৮ জুন, ২০১৭ ১২:১৩

চট্টগ্রামে অটোরিকশা খালে, বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে অটোরিকশা খালে, বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু

চট্টগ্রামে দুর্ঘটনাকবলিত অটোরিকশা খাল থেকে তুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার গভীর রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার ক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে দুজন আপন ভাই এবং আরেকজন সম্পর্কে তাদের চাচা।

এরা হলেন, শাহাদাৎ হোসেন হান্নান (২১), তার ভাই আব্দুল মান্নান (২৪) এবং চাচা মো. নূর (২৮)।  তারা দুজন কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালী বকশিখোলা গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে। মো. নূর (২৮) একই গ্রামের পিয়ার আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তিনজন পেকুয়া থেকে কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক এলাকায় গরু কিনতে এসেছিল।  রাতে ‍তারা ফিরে যাচ্ছিল।  অটোরিকশা চালাচ্ছিলেন নূর। দুই ভাই যাত্রীর আসনে ছিলেন। জ্যামের মধ্যে পেছন থেকে আসা একটি অটোরিকশা আরেকটিকে ধাক্কা দেয়।  এতে ওই অটোরিকশাটি সড়কের পাশে মরা খালে পড়ে যায়।  তিনজন নেমে রশি বেঁধে সেটি টেনে তোলার চেষ্টা করে।  টানাটানিতে খালের উপরে থাকা বিদ্যুতের তার ছিঁড়ে যায়।  এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনই ঘটনাস্থলে মারা যায়। 

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 


বিডি প্রতিদিন/২৮ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর