২৮ জুন, ২০১৭ ১৮:০২

রাজশাহীতে বাসচাপায় গার্মেন্টস কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে বাসচাপায় গার্মেন্টস কর্মী নিহত

রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় শরীয়ত উল্লাহ (৩৫) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত শরীয়ত উল্লাহ বাড়ি ঢাকার সাভারে। তিনি সাভারের নিউ হরিজন বিডি লিমিটেড নামের একটি গার্মেন্টসের নিটিং সেকশনের জেনারল অপারেটর পদে চাকরি করতেন। তার লাশ ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, মহানগরীর মতিহার থানার দেওপাড়া এলাকার সোহান আলী (৪৫), কাদিরগঞ্জ এলাকার মাসুম আলী (৪২), নওগাঁর মান্দা উপজেলার মইনুম এলাকার রেজাউল সরদার (৩০) ও রাজশাহীর বাগমারা উপজেলার দাসপাড়া গ্রামের ইব্রাহীম হোসেন (৬৫)। তাদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত সহকারী কমিশনার আবদুর রশিদ জানান, দুপুর ২টার দিকে নগরীর ভদ্রা এলাকায় এম আলী নামে যাত্রীবাহী একটি বাস টার্নিং নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে শরীয়ত উল্লাহকে চাপা দিয়ে একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শরীয়ত উল্লাহ মারা যান। আর অটোরিকশা চালকসহ চারজন আহত হন। ঘটনার পর স্থানীয়রা ওই রাস্তায় কিছুক্ষণের জন্য যানচলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


বিডি প্রতিদিন/২৮ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর