শিরোনাম
২৮ জুন, ২০১৭ ২০:২১

হঠাৎ গ্যাস সরবরাহ বন্ধে বিপাকে গাড়ি চালকরা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

হঠাৎ গ্যাস সরবরাহ বন্ধে বিপাকে গাড়ি চালকরা

চট্টগ্রামে হঠাৎ ফিলিং স্টেশনে গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন বিভিন্ন যানবাহনের চালকরা। এদের মধ্যে কষ্টে ছিল বেশি সিএনজি বা অটো রিকশা চালকরা। এতে ঈদ উপলক্ষে চট্টগ্রাম নগরীর বাইরে যাওয়া গ্রামগঞ্জ থেকে ফেরার পথে চরম দুর্ভোগে পড়তে হয়েছে সাধারণ মানুষদের। এতে যেমনি ভোগান্তিতে সাধারণ মানুষ, তেমনি ভাড়া পেয়েও যেতে না পাড়ায় বিপাকে পড়েন সিএনজি চালকরা। আজ অনেক যাত্রী ও সিএনজি চালকরা এসব সমস্যার মুখোমুখি হতে হয়েছেন বলে জানান যাত্রী কামাল উদ্দিনসহ অনেকেই। এর আগে গত বুধবার রাত ১২টার পর থেকে চট্টগ্রাম নগরী ও আশপাশের এলাকার সব ফিলিং স্টেশনে একযোগে গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়।

চট্টগ্রাম নগরীর ইন্ট্রাকো সিএনজি ফিলিং স্টেশনের ব্যবস্থাপক সাজ্জাতুল হোসেন বলেন, রক্ষণাবেক্ষণ কাজের জন্য বিবিয়ানায় গ্যাস উৎপাদন বন্ধ আছে। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি সরবরাহ বন্ধ রেখেছে। কর্ণফুলী গ্যাস কোম্পানি যেহেতু তিতাসের অধীনে, সেজন্য চট্টগ্রামে সরবরাহ বন্ধ রয়েছে। তবে চট্টগ্রামের প্রায় ৫০টি ফিলিং স্টেশনে গ্যাস সরবরাহ বন্ধ আছে বলে জানান তিনি।

অটোরিকশা চালক মামুন গ্যাস না পেয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, ঈদের এই মৌসুমে গ্যাস নিতে না পারলে ভাড়া কিভাবে মারবো। তাছাড়া এটা হচ্ছে আমাদের জন্য (চালক) আরেকটা ঈদ। আজ গাড়ি বের করতে পারিনি গ্যাস না থাকার কারণে।

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর