Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৭ জুলাই, ২০১৭ ২০:৫৮ অনলাইন ভার্সন
'চট্টগ্রামকে আওয়ামী লীগের দূর্গে পরিণত করতে চাই'
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
'চট্টগ্রামকে আওয়ামী লীগের দূর্গে পরিণত করতে চাই'

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, সোনার বাংলাদেশ গড়ে তুলতে প্রতিটি মানুষের সহযোগিতা দরকার। নানাবিধ উন্নয়ন কর্মকান্ডে চট্টগ্রামকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে।

বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড চলছে। তিনি বলেন, চট্টগ্রামকে আওয়ামী লীগের দূর্গে পরিণত করতে চাই। এতে সকলের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে প্রতিটি ঘরে ঘরে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে হবে নেতা-কর্মীদের। আজ চট্টগ্রামের রেলওয়ে স্টেশনে রাউজানের এমপি ও রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর এক সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন এসব কথা বলেন।

কৃষি উন্নয়নে অবদান রাখায় সরকার রাউজানের ইতিহাসে উন্নয়নের আলোচিত নাম এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার-১৪২২ লাভ করেছেন। এ উপলক্ষে কৃষি মন্ত্রণালয় গত রবিবার রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাউজানের এমপি ফজলে করিম চৌধুরীর হাতে রৌপ্য পদক ও সার্টিফিকেট তুলে দেন।

মেয়র নাছির আরো বলেন, ফজলে করিম চৌধুরী যে পদক পেয়েছেন, সেটি সমগ্র চট্টগ্রামবাসীর পদক। এটা চট্টগ্রামেরই অর্জন।

এর আগেও তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ থেকে পুরস্কার নিয়েছেন। তিনি রাউজানের মাটি ও মানুষের সাথে মিশে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে সরকারের সফলতার চিত্রও তুলে ধরছেন সমগ্র রাউজানেই। নাছির বলেন, ফজলে করিম চৌধুরীকে বর্তমান সরকারের মন্ত্রী পরিষদে স্থান দেয়ারও দাবি জানান তিনি।

সংবর্ধিত আওয়ামী লীগ নেতা এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, এ অর্জন আমার একার নয়, এটি সমগ্র রাউজানবাসীর। আগামীতেও যেন রাউজানবাসীর জন্য কাজ করতে পারি, সে জন্য সকলের সহযোগিতা চাই। আমি রাউজানের মানুষের জন্য অতীতেও ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো। তবে রাউজানবাসীর সহযোগিতায় সমগ্র রাউজানকে পিংক, গ্রিণ, ক্লিন সিটি ও আধুনিক উপজেলা হিসেবে গড়তে চাই।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংবর্ধিত নেতা এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, ভাইস-চেয়ারম্যান নুর মোহাম্মদ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, বর্তমান সাধারণ সম্পাদক শুকলাল দাশ, আওয়ামী লীগ নেতা  ও কাউন্সিলর বশির উদ্দিন খান, কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, শ্যামল পালিত, রাউজান উরকিচরচর চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, রেলওয়ে শ্রমিকলীগ নেতা সিরাজুল ইসলাম প্রমুখ। তাছাড়া চট্টগ্রামসহ রাউজানের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং ইউপি চেয়ারম্যানও কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। সকলেই এবিএম ফজলে করিম চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow