২০ জুলাই, ২০১৭ ১৪:৩৫

'চুরি করতে গিয়ে ধর্ষণের পর পারুলকে হত্যা করা হয়'

অনলাইন ডেস্ক

'চুরি করতে গিয়ে ধর্ষণের পর পারুলকে হত্যা করা হয়'

চুরি করতে গত ১৮ জুন রাজধানীর শ্যামপুরে পারুল বেগমকে (৩২) ধর্ষণের পর হত্যা করা হয় বলে জানিয়েছে গ্রেফতার হওয়া জামাল খান পাটোয়ারী (২৮) ও রাজীব হাওলাদার নামে দুই বন্ধু।

জিজ্ঞাসাবাদে তারা একথা জানিয়েছে বলে বৃহস্পতিবার বেলা ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে এসব তথ্য জানান ওয়ারি বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফরিদ উদ্দিন।

এর আগে, গত ১৮ জুন শ্যামপুর এলাকার একটি বাড়ি থেকে পারুল নামে এক নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। তাকে ধর্ষণের পর হত্যা করা হয় বলে অভিযোগ ওঠে। পরদিন নিহতের ভাই মো. নয়ন অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন। পরে প্রযুক্তির সহায়তায় দীর্ঘ দিন তদন্ত করে অবশেষে কদমতলী থানা পুলিশ বুধবার রাতে তাদের গ্রেফতার করে।

জামাল ও রাজীবের বরাত দিয়ে সংবাদ সম্মেলনে ডিসি ফরিদ উদ্দিন জানান, জামাল নিহত পারুলের পূর্ব পরিচিত। তারা পূর্বে একটি কীটনাশক কোম্পানিতে চাকরি করতেন। ঘাতকদের মূল উদ্দেশ্য ছিল স্বামীর অনুপস্থিতিতে পারুলের বাসায় চুরি করা। পরিকল্পনা অনুযায়ী রাজীব পারুলকে ফোন দিয়ে রাতে বেড়াতে আসার কথা জানায়। যাওয়ার সময় দুই রকমের ফল, হালিম ও কোমল পানীয়র বোতল নিয়ে যায়। এর মধ্যে হালিম ও কোমলপানীয়তে ঘুমের ওষুধের গুড়া মিশিয়ে দেয়। 

বাসায় গিয়ে গল্পের ছলে সেগুলো পারুলকে খাওয়ায়। কিছুক্ষণের মধ্যেই পারুল গভীর ঘুমে ঢলে পড়ে। এরপর দুই জনে মিলে পারুলকে ধর্ষণ করে। কিন্তু একাধিকবার ধর্ষণের এক পর্যায়ে পারুল কিছুটা চেতনা ফিরে পেয়ে চিৎকার করতে চাইলে জামাল তার গলা চেপে ধরে আর রাজীব মুখ চেপে ধরে এবং মুখ ও হাত-পা বেঁধে ফেলে। মৃত্যু নিশ্চিত হলে পারুলের স্বর্ণের নাকফুল, ব্যবহৃত স্যামসাং মোবাইল ফোন ও টাকা নিয়ে পালিয়ে যায়।

বিডি-প্রতিদিন/২০ জুলাই, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর