২২ জুলাই, ২০১৭ ০৬:৫১

রাজশাহীতে ছাত্রাবাস থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

রাজশাহীতে ছাত্রাবাস থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার

ছাত্রাবাস থেকে রাজশাহী কলেজের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রের নাম মনিরুল ইসলাম (২৩)। তিনি নাটোরের সিংড়া উপজেলার মাঝগ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন মনিরুল। 

জানা যায়, শুক্রবার রাত দেড়টার দিকে নগরীর সোনাদীঘি এলাকার এসএস ছাত্রাবাস থেকে মনিরুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এই ছাত্রাবাসের ৬০৪ নম্বর কক্ষে থাকতেন মনিরুল। বিকেল থেকে তার কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। রাতে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, দুই সিটের একটি রুমে থাকতেন মনিরুল। বিকেলে তার রুমমেট বাইরে যান। রাত ৯টার দিকে তিনি ছাত্রাবাসে ফিরে দেখেন তাদের কক্ষ ভেতর থেকে বন্ধ। এ সময় অনেক ডাকাডাকি করেও মনিরুলের সাড়া পাওয়া যায়নি। অসংখ্যবার মুঠোফোনে ফোন দেওয়া হলেও ফোনটি রিসিভ হয়নি। পরে ছাত্ররা বিষয়টি ছাত্রাবাসের মালিককে জানান। এরপর ছাত্রাবাসের মালিক পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে মনিরুলের অভিভাবকদের খবর দেন।  

রাতে মনিরুলের বাবা-মা রাজশাহী গেলে তাদের উপস্থিতিতেই দরজা ভাঙা হয়। এ সময় কক্ষের ভেতর ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মনিরুলের লাশ পাওয়া যায়। লাশটি একটি বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল। পরে মৃতদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

ওসি আরো বলেন, এটি প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হয়েছে। তবে মৃত্যুর কারণ নিশ্চিত হতে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর