২২ জুলাই, ২০১৭ ২২:১৪

বিয়ানীবাজারে দু'দল গ্রামবাসীর ধাওয়া পাল্টা-ধাওয়া

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিয়ানীবাজারে দু'দল গ্রামবাসীর ধাওয়া পাল্টা-ধাওয়া

তুচ্ছ ঘটনার জের ধরে সিলেটের বিয়ানীবাজারের আলীনগরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। শনিবার বেলা আড়াইটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ওই এলাকা বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আলীনগর ইউনিয়নের টিকরপাড়া গ্রামের অধিবাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খয়রুল ইসলাম বারীর ছেলের সঙ্গে আলীনগরের ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুতই ইসমাইলের ভাতিজার বাগবিতণ্ডার ঘটনা ঘটে। বাগবিতণ্ডার জের ধরে ইসমাইলের ভাতিজা দেশীয় অস্ত্র (শাবল) নিয়ে টিকরপাড়ায় একটি দোকানে খয়রুল ইসলামের ছেলের উপর হামলা চালায়।

এসময় স্থানীয়রা হামলাকারীকে আটকে রাখেন। এ খবর ছড়িয়ে পড়লে ইসমাইলের এলাকার লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে টিকরপাড়া এলাকায় হামলা চালায়। এতে দুইপক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া। এসময় একপক্ষ আরেক পক্ষকে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হন। এসময় সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে পড়ে। বিক্ষুব্ধ এলাকাবাসী একটি মালবোঝাই গাড়ির মালামাল লুণ্ঠন ও নষ্ট করে সড়কের ফেলে দেন।

এ বিষয়ে আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন বলেন, দুই গ্রামের লোকজনের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে সংঘর্ষ ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, সংঘর্ষের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/২২ জুলাই ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর