২৪ জুলাই, ২০১৭ ০৮:৪৪

রাজধানীতে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

প্রতীকী ছবি

রাজধানীতে দুটি পৃথক অভিযানে ২১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। এরা হলেন, মুনা আক্তার ইতি (৩০), রিয়াদ (২০) ও রানী বেগম (৪১)। রবিবার রাতে তাদের আটক করা হয়। ইয়াবা ছাড়াও তাদের কাছ থেকে ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

ডিএনসি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা বিভাগীয় গোয়েন্দা শাখার উপ-পরিচালক মো. মামুন, সুপার মো. ফজলুল হক খান ও পরিদর্শক মো. মনিরসহ একটি দল অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করে।

খিলগাঁও থানার সিপাহীবাগ এলাকার যুব কল্যাণ সংসদের দক্ষিণ পাশের ৩/২/১-এর পাঁচতলা ভবনের ৩য় তলায় অভিযান চালানো হয়। ওই বাসা থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক বিক্রির ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়। এ সময় মুনা আক্তার ইতি ও তার সহযোগী রিয়াদকে আটক করা হয়।

এছাড়া, ওয়ারীর ২৭ ভজহরি স্ট্রীটের পাঁচতলা ভবনের ৪র্থ তলায় অভিযান চালানো হয়। ওই বাসা থেকে ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী রানী বেগমকে আটক করা হয়।

অভিযানে অংশ নেয়া গোয়েন্দা সুপার মো. ফজলুল হক খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানী বেগম জানিয়েছে, কক্সবাজারের টেকনাফ থেকে রানী বেগম নিজে ইয়াবা বহন করে ঢাকা নিয়ে আসে। এরপর সে ইয়াবাগুলো রাজধানীর বিভিন্নস্থানে বিক্রি করে। আকটদের বিরুদ্ধে রাজধানীর খিলগাঁও ও ওয়ারীতে পৃথক দুটি মামলা করা হয়েছে।


বিডি প্রতিদিন/২৪ জুলাই ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর