২৪ জুলাই, ২০১৭ ১৯:০০

'বরিশালে নতুন সদস্য সংগ্রহের টার্গেট ৫ লাখ'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

'বরিশালে নতুন সদস্য সংগ্রহের টার্গেট ৫ লাখ'

বিএনপি’র যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, বরিশাল মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি’তে ৫ লাখ নতুন সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

মির্জা ফখরুলের আগমন উপলক্ষে সোমবার বেলা সাড়ে ১২টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভায় সাবেক হুইপ সরোয়ার অভিযোগ করেন, বিএনপি মহাসচিবের উপস্থিতিতে সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে না যেতে গৌরনদী-আগৈলঝাড়ার নেতাকর্মীদের হুমকি-ধামকী দেওয়া হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতির বর্তমান আকর্ষণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গণতন্ত্র পুনরুদ্ধারের রাজনীতি। সারা দেশে ক্রান্তিকাল চলছে, এই ক্রান্তিকালে বাধা দিয়ে মানুষকে আটকে রাখা যাবেনা। গণজোয়ারের মতো মানুষ বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযানে সম্পৃক্ত হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

সভায় জানানো হয়, অশ্বিনী কুমার হলে মঙ্গলবার সকালে মহানগর ও বিকেলে উত্তর জেলা এবং পরদিন ২৬ জুলাই সকালে একই স্থানে দক্ষিন জেলা বিএনপি’র সদস্য সংগ্রহের উদ্বোধন করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, জেলা (উত্তর) বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, মহানগর বিএনপি’র সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, জেলা (দক্ষিণ) বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগরের সহকারী সম্পাদক আনোয়ারুল হক তারিন, সৈয়দ আকবর হোসেন এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর