২৫ জুলাই, ২০১৭ ২১:০৭

রংপুরে ট্রাকের ধাক্কায় সাংবাদিক নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে ট্রাকের ধাক্কায় সাংবাদিক নিহত

ট্রাকের ধাক্কায় রংপুরের আশিকুর রহমান তালুকদার রবি (৪৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বেলা চারটায় রংপুরের বদরগঞ্জ-দিনাজপুর সড়কের খোলাহাট কলেজ মোড়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান।

এ ঘটনায় আশিকুরের বন্ধু আনোয়ার হোসেনও (৪৫) গুরুতর আহত হন। তাকে দিনাজপুরের পার্বতীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানান ওসি। 

আশিকুর রংপুর নগরীর পূর্ব শালবন এলাকা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুল মতিনের ছেলে। তিনি রংপুর থেকে প্রকাশিত দৈনিক অর্জনের জ্যেষ্ঠ প্রতিবেদক ছিলেন বলে ওই পত্রিকার সম্পাদক হাবীব সরকার জানিয়েছেন। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরদগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান জানান, সাংবাদিক আশিকুর তার বন্ধু আনোয়ারকে নিয়ে মোটরসাইকেলে করে পার্বতীপুরে যাচ্ছিলেন। খোলাহাটি কলেজ মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পণ্য বোঝাই ট্রাক তাদের ধাক্কা দিয়ে চলে যায়। সড়কের পাশ ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আশিকুর। স্থানীয়রা আহত আনোয়ারকে পার্বতীপুর হাসপাতালে ভর্তি করেন।

ওসি আরও জানান, নিহত আশিকুরের লাশ থানায় আনা হয়েছে। তার বাবা সাবেক পুলিশ কর্মকর্তা ছিলেন। তার স্ত্রী একজন এমবিএস চিকিৎসক। তারা আসার পর লাশ হস্তান্তরের বিষয়ে আলোচনা হবে। সাংবাদিক আশিকুরের দুই ছেলে-মেয়ে রয়েছে বলে তার বাবা আব্দুল মতিন জানিয়েছেন। 

 

বিডি প্রতিদিন/২৫ জুলাই ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর