২৭ জুলাই, ২০১৭ ২১:১৬

চট্টগ্রামে ইসহাক মিয়ার কবরে লিয়াকত সিকদারের শ্রদ্ধাঞ্জলী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ইসহাক মিয়ার কবরে লিয়াকত সিকদারের শ্রদ্ধাঞ্জলী

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক জাতীয় সংসদ সদস্য ইসহাক মিয়ার কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা লিয়াকত শিকদার। বর্ষিয়ান এই নেতার কবরে ফাহেতা পাঠ, জেয়ারত ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
বৃহস্পতিবার আগ্রাবাদের হাজীপাড়াস্থ কবরে এ শ্রদ্ধাঞ্জলী জানান তিনি।
এই সময় লিয়াকত সিকদার বলেন, শুধু আমরা নয় পুরো আওয়ামী পরিবার একজন প্রকৃর অভিবাবক শুন্যে হলো। জাতির জনকের কন্যা শেখ হাসিনার অবিচল নেতৃত্বর একজন খাঁটি সৈনিককে আমরা চিরতরে হারিয়েছি। তার প্রতি হ্নদয়ের গভীর থেকে ভালবাসা, সম্মান আর শ্রদ্ধা থাকবে সবসময়।
এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর হায়দার চৌধুরী রোটন, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দীন, সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দিদারুল আলম, শওকত হোসাইন, ফরহান আহমেদ নাসির হায়দার বাবুল, নগর ছাত্রলীগেরর সাবেক নেতা মাসুম আহমেদ, খোরশেদ আহমেদ জুয়েল, ফজলুল কবির সোহেল, সোহেল মাহমুদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক হাবিবুর রহমান তারেক, সাবেক উপ-সমাজসেবা সম্পাদক ফরহাদুল ইসলাম রিন্টু, সাবেক সহ- সম্পাদক মেজবাহ উদ্দীন মোর্শেদ, কেন্দ্রীয় আব্দুল্লাহ আল জোবায়ের হিমু প্রমুখ।

এরপর মরহুম ইসহাক মিয়ার পরিবারে সদস্য ও সদস্যাদের সাথে দেখা করেন। শোকাহত সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর