২৮ জুলাই, ২০১৭ ১৫:২৬

কেক কেটে নিউজ টোয়েন্টিফোর এর বর্ষপূর্তির সূচনা

অনলাইন প্রতিবেদক

কেক কেটে নিউজ টোয়েন্টিফোর এর বর্ষপূর্তির সূচনা

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রথম বর্ষপূর্তি উদযাপন কেক কাটার মধ্য দিয়ে শুরু হয়েছে। শুক্রবার বেলা পৌনে ১১টায় কেক কেটে বর্ষপূর্তি অনুষ্ঠানের সূচনা করেন বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের পরিচালনায় বর্ষপূর্তির অনুষ্ঠানে দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম, বিএনপি নেতা জয়নুল আবেদীন ফারুক,  রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্রসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন এবং গণমাধ্যমের গণ্যমান্য ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। অতিথিরা নিউজ টোয়েন্টিফোরের জন্য শুভকামনা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সকাল থেকেই বর্ষপূর্তির শুভেচ্ছা জানানো হচ্ছে নিউজ টোয়েন্টিফোরকে। শুভেচ্ছা জানাচ্ছেন দেশের জ্যেষ্ঠ সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আইন-শৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তা, ব্যবসায়িক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা। সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছে টিভি চ্যানেলটি। কেক কাটা অনুষ্ঠান চলাকালেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নিউজ টোয়েন্টিফোরকে ফুলেল শুভেচ্ছা জানান তার উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন। তিনি চ্যানেলটির অগ্রযাত্রায় শুভকামনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

২০১৬ সালের ২৮ জুলাই নিউজ টোয়েন্টিফোর আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করে। বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, মেহরাব হোসেন জুনিয়র প্রমুখ।


বিডি প্রতিদিন/২৮ জুলাই, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর