১৭ আগস্ট, ২০১৭ ০২:৪৩

দরগাহ গেইটে এবার ব্যবসায়ীকে পেটালো ছাত্রলীগ

সিলেট ব্যুরো

দরগাহ গেইটে এবার ব্যবসায়ীকে পেটালো ছাত্রলীগ

জাতীয় শোক দিবসে পুলিশকে মারধরের পর এবার ব্যবসায়ীকে পেটালো ছাত্রলীগ নেতাকর্মীরা। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর হযরত শাহজালাল (রহ.) দরগাহ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাতে দরগা গেইট এলাকার হলি স্পট ব্যবসায় প্রতিষ্ঠানে যান ছাত্রলীগ কর্মী রণি ও তার এক সহযোগী। এসময় দোকানের ভেতর তারা উচ্চস্বরে মোবাইল ফোনে কথা বলছিলেন।

দোকানের মালিক পাপলু তাদেরকে আস্তে কথা বলতে অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে যায় ওই দুই ছাত্রলীগ কর্মী। দোকান থেকে বের হয়ে তারা মোবাইল ফোনে তাদের সহকর্মীদের খবর দেয়। 

কিছুক্ষণ পর মোটর সাইকেলে ৮-১০ জন ছাত্রলীগ নেতাকর্মী এসে ব্যবসায়ী পাপলুর উপর হামলা চালায়। তারা বেধড়ক মারধর করে তাকে গুরুতর আহত করে। পরে স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। 

হামলায় নেতৃত্বদানকারী ছাত্রলীগ কর্মীর রণির বাসা নগরীর হাউজিং এস্টেট এলাকায় বলে জানা গেছে।

প্রসঙ্গত, জাতীয় শোক দিবসের দিন নগরীর রিকাবিবাজারে নূরী রেস্টুরেন্টে ফাও খাওয়ার প্রতিবাদ করায় এক পুলিশ সদস্যকে বেধড়ক মারধর করে সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক তানভীর কবীর সুমন ও তার সহযোগীরা। এই হামলার পরদিন ব্যবসায়ীকে পেটালো ছাত্রলীগ।

বিডি-প্রতিদিন/১৭ আগস্ট, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর