১৭ আগস্ট, ২০১৭ ১৬:৫৮

'জনগণের ক্ষমতায়ন রুখবে ষড়যন্ত্র'

অনলাইন ডেস্ক

'জনগণের ক্ষমতায়ন রুখবে ষড়যন্ত্র'

ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ‘১৯৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতা হত্যাকান্ডের যে চক্রান্ত তা এখনও শেষ হয়নি। এই চক্রান্ত চলছে। জনগণের ক্ষমতায়নই পারে এই ষড়যন্ত্র রুখে দিতে। জনগণের সম্মিলিত শক্তি অজেয়’।

সাম্প্রতিক সময়ে সংগঠিত বিভিন্ন ঘটনাকে ‘এক সূত্রে’ গাথা বলে যুবলীগের চেয়ারম্যান মনে করেন। তিনি বলেন ‘সম্প্রতি সংবিধানের ষোড়শ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্টের রায় ১৫ আগস্টে আত্মঘাতি জঙ্গী সাইফুলের ঘটনা এবং বেগম জিয়ার লন্ডন সফর একই সূত্রে গাঁথা।

ওমর ফারুক বলেন ‘৭৫ এর ১৫ আগস্টের চক্রান্ত ছিলো জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করে, বাংলাদেশের অস্তীত্ব বিলীন করা। বাংলাদেশকে আরেকটা পাকিস্তান বানানো। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যদি ১৯৮১ সালে নিজের জীবনের ঝুকি নিয়ে দেশে না আসতেন, তাহলে আজ হয়তো এদেশই থাকতো না।

ওমর ফারুক বলেন ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনা তার বিশ্ব শান্তির দর্শন জনগণের ক্ষমতায়ন’ এর মাধ্যমে বাংলাদেশকে একটি আধুনিক সমৃদ্ধ রাষ্ট্র বির্নিমাণ করছেন। বাংলাদেশের বিস্ময়কর সাফল্যে ৭১ এবং ৭৫ এর পরাজিত শক্তি আবার ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি বলেন ‘যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা ঘটিয়েছিল, তারাই ৭৫ এর ১৫ আগস্টের অপশক্তির দোসর। আর এদের মদদ দাতা হলো বিএনপি। বিএনপি সব সময় ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বস করে। শেখ হাসিনার অভূতপূর্ব জনপ্রিয়তায় তারা এখন আত্মঘাতি মাঠে নামিয়েছেন।’ যুবলীগ চেয়ারম্যান বলেন ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে নিশ্চয়ই এদেশের মানুষ এই ষড়যন্ত্রও রুখে দেবে।

বিডিপ্রতিদিন/ ১৭ আগস্ট, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর