১৭ আগস্ট, ২০১৭ ১৭:৫০

'খালেদা জিয়া আরেকটা ১৫ আগস্ট বানানোর চক্রান্তে লিপ্ত'

নিজস্ব প্রতিবেদক:

'খালেদা জিয়া আরেকটা ১৫ আগস্ট বানানোর চক্রান্তে লিপ্ত'

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেছেন, 'বিএনপি নেত্রী খালেদা জিয়া যখনই দেশের বাহিরে যান, তখনই আমরা দেখি দেশে কোন না কোন অপ্রীতিকর ঘটনা ঘটে। তিনি আরেকটা ১৫ আগস্ট বানানোর চক্রান্তে লিপ্ত।'

গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে পান্থপথে হোটেল অলিও-তে বোমা হামলার প্রতিবাদে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

সম্রাট বলেন, অতীতেও আমরা দেখেছি খালেদা জিয়া দেশের বাহিরে গিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে-চক্রান্তে লিপ্ত হয়েছেন। এবারো আমরা দেখলাম খালেদা জিয়া লন্ডনে বসে দেশি-বিদেশী চক্রান্তকারীদের সঙ্গে বৈঠক করছেন। এই খবর এরই মধ্যে পত্র-পত্রিকাতেও এসেছে। তিনি বলেন, একটা কথা স্পষ্টভাবে বলে দিতে চাই দেশের বিরুদ্ধে, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে চক্রান্ত করে কেউ পার পাবে না। 

এসময় ১৫ আগস্ট শোকের দিনে পান্থপথে হোটেল অলিওর ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের লক্ষ লক্ষ নেতা-কর্মী সকল ষড়যন্ত্রের সমুচিত জবাব দিতে সর্বদা প্রস্তুত বলেও হুশিয়ার করেন সম্রাট।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আব্দুস সাত্তার মাসুদ, কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, শ্যামল কুমার রায়, মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, নাজমুল হোসেন টুটুল, আলী আকবর বাবুল, এনামুল হক আরমান, মোরসালিন আহমেদ, জাফর আহমেদ রানা, মিজানুর রহমান বকুল, মাকসুদুর রহমান, আরমান হক বাবু, এমদাদুল হক এমদাদ, খন্দকার আরিফ-উজ-জামান প্রমুখ।

বিডিপ্রতিদিন/ ১৭ আগস্ট, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর