২৩ আগস্ট, ২০১৭ ১৬:০৮

'সরকার পুলিশ বাহিনীর ওপর ভর দিয়ে রাষ্ট্র চালাচ্ছে'

অনলাইন ডেস্ক

'সরকার পুলিশ বাহিনীর ওপর ভর দিয়ে রাষ্ট্র চালাচ্ছে'

ফাইল ছবি

সরকার পুলিশ বাহিনীর ওপর ভর দিয়ে রাষ্ট্র চালাচ্ছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান সরকারের আমলে দুর্নীতি, লুটপাট, অন্যায় এবং বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে সুপ্রিমকোর্টের চূড়ান্ত রায়ের পর্যবেক্ষণে উঠে এসেছে। যে কারণে সরকারের মাঝে অস্থিরতা দেখা দিয়েছে। তারা এখন প্রধান বিচারপতির বিরুদ্ধে কথা বলছে। তিনি বলেন, সরকার তো পুলিশ বাহিনীর ওপর ভর দিয়ে রাষ্ট্র চালাচ্ছে। তারা তো জনগণের রায়ের ওপর দিয়ে দেশ চালাচ্ছে না। 

আজ জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হলরুমে অনুষ্ঠিত 'চলমান অস্থিরতা : কোন পথে বাংলাদেশ' শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পুলিশের ভূমিকা হচ্ছে- আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যারা মানুষের ঘরবাড়ি দখল করছে, সম্পদ লুট করছে, গরু চুরি করছে তাদেরকে সহায়তা করা। সুতরাং এসব অনিয়মের বাইরে সুপ্রিমকোর্ট আলাদা কেন ভুমিকা রাখবে? সে জন্য আওয়ামী লীগের মাথা খারাপ হয়ে গেছে।

অনুষ্ঠিত সভায় সংগঠনের মহাসচিব এম গোলাম মোস্তফা ভুঁইয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর