২৩ আগস্ট, ২০১৭ ১৬:৪৬

চট্টগ্রামে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিক এবং আত্মহত্যা করে একজন মারা যান। গত মঙ্গলবার রাতে ও বুধবার পৃথক সময়ে এ দুই ঘটনা ঘটে।   

চট্টগ্রামের সীতাকুণ্ডের বড় কুমিরায় নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শিমুল (২৮) ও মো. শহীদ (২০) নামের দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মো. শিমুল নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী এলাকার দুলাল মিয়ার ছেলে এবং শহীদ সুনামগঞ্জের ইরাই উপজেলার দক্ষিণ ছিড়াপাড়া এলাকার মানজাল আলীর ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, ‘বড় কুমিরা এলাকায় নির্মাণাধীন ভবনে লোহার রড নিয়ে কাজ করার সময় লোহায় বিদ্যুতের তারে লাগে। এতে বিদ্যুতায়িত হয়ে শিমুল, শহীদ ও ফাহিম নামে তিন নির্মাণ শ্রমিক গুরুতর আহন হন। পরে মুমূর্ষ অবস্থায় তাদের চমেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক শিমুল ও শহীদকে মৃত ঘোষণা করেন। আহত অন্যজনকে হাসপাতালে চিকিৎসাধীন।’  

এদিকে নগরীর খুলশী থানাধীন শেরশাহ ডেবারপাড় এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে স্বামী মো. ছিদ্দিক আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন মজুমদার বলেন, ‘রাতে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া করে গলায় ফাঁস লাগিয়ে ছিদ্দিক আত্মহত্যার চেষ্টা করে গুরুতর আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে চমেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর