২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:১৭

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন, পুলিশ সদস্য ক্লোজড

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন, পুলিশ সদস্য ক্লোজড

সিলেটের আদালতপাড়া থেকে মাদক মামলার এক আসামি পালিয়ে যাওয়ার একদিন পরও তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে কয়েকজন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাও গ্রহণ করা হবে বলে জানা গেছে।
জানা যায়, এনাম আহমদ (৩৮) নামের এক ব্যক্তিকে গত মঙ্গলবার নগরীর শাহপরান থানাধীন উপশহরের ব্লক-ডি’র একটি বাসা থেকে আটক করে র‌্যাব। তিনি সিলেটের দক্ষিণ সুরমা থানার মুধিকোনা গ্রামের মৃত নান্নু মিয়ার ছেলে। র‌্যাব দাবি করে, এনামের পকেট থেকে ২শ’ পিস ইয়াবা জব্দ করা হয়।
পরবর্তীতে মাদক আইনে এনামের বিরুদ্ধে শাহপরান থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়। গত বুধবার পুলিশ তাকে আদালতে হাজির করে। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আদালতপাড়া থেকে কারাগারে নেওয়ার জন্য অন্যান্য আসামিদের সঙ্গে এনামকে দাঁড় করিয়ে রাখা হয়। ওই সময় পুলিশ সদস্যদের চোখে ধুলো দিয়ে পালিয়ে যান এনাম।
এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় জানান, পালিয়ে যাওয়া আসামি এনামকে গ্রেফতারে অভিযান চলছে। ঘটনার সময় দায়িত্বরত পুলিশ সদস্যদের দায়িত্বে অবহেলার কারণে ক্লোজড করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
তবে ঠিক কতোজন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে, তা নিশ্চিত করতে পারেননি ওই পুলিশ কর্মকর্তা।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর