২২ সেপ্টেম্বর, ২০১৭ ২০:২২

চট্টগ্রামে পৃথক ঘটনায় চারজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পৃথক ঘটনায় চারজনের মৃত্যু

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্ট এবং আত্মহত্যার পৃথক ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার পৃথক সময়ে এসব ঘটনা ঘটে।

শুক্রবার সকালে চট্টগ্রাম কলেজ গেইটে ট্রাক চাপায় অটল তালুকদার (৩২) নামে এক যুবকের মৃত্যু হয। নিহত অটল তালুকদার চকবাজার এলাকার একটি ভবনের ‘কেয়ারটেকার’ হিসেবে কাজ করতেন। তার বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়।

চকবাজার থানার এসআই পল্টু বড়ুয়া বলেন, রিকশা করে কর্মস্থলে যাওয়ার পথে গণি বেকারির দিক থেকে চকবাজারমুখী একটি ট্রাক রিকশা ও আটলকে চাপা দেয়। গুরুতর অবস্থায় চট্টগ্রাাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর চালকসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটক চালক আরমান হোসেন মামুনের (২৪) বাড়ি কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা গ্রামে।

এদিকে, সকালে সীতাকুন্ড ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ির  জোড়া আমতলা এলাকায় রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় মোহাম্মদ এলাহি (৪০) নামে এক ব্যক্তি নিহত হন। নিহত এলাহি জোড়া আমতলার রেলওয়ে কলোনি এলাকার বাসিন্দা। 

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহাঙ্গীর আলম বলেন, রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন এলাহি। মাইক্রোবাসটি জব্দ ও চালককে আটক এবং মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে, সকালে ফটিকছড়ির ঢালঘাটার আব্দুস সালামের স্ত্রী স্বামীর সঙ্গে রাগ করে মনোয়ারা বেগম (৩৫) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। 

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক শীলব্রত বড়ুয়া বলেন, ‘স্বামীর সঙ্গে কোনো কারণে রাগ করে বিষপান করেন। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার বিশ্বকলোনি এলাকার একটি বাসায় গতকাল দুপুরে কাজ করার সময় বিদুৎস্পৃষ্ট হয়ে মো. শহীদ (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। শহীদ কুমিল্লার নাঙ্গলকোট বেতাগাঁও এলাকার মো. জাহাঙ্গির আলমের ছেলে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির বলেন, একটি বাসায় রংয়ের কাজ করার সময় শহীদ বিদ্যুস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিডিপ্রতিদিন/ ২২ সেপ্টেম্বর, ২০১৭/ ইমরান জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর