২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৪০

সাভারে পৃথক স্থানে আনসার সদস্যসহ ২ জনের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

সাভারে পৃথক স্থানে আনসার সদস্যসহ ২ জনের লাশ উদ্ধার

সাভারের পৃথক স্থান থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক সদস্যসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের একটি রুম থেকে আনসার সদস্য সিরাজুল ইসলামের (২৪) লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ছাড়া সাভারের বিরুলিয়া ইউনিয়নের একটি গ্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

সিরাজুল সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার মিরকুটুরিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে সাভারের ভাগলপুর এলাকায় স্থানীয় জাহিদের বাসায় একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতেন।

সাভার উপজেলা আনসার অফিসের ইউআই কর্মকর্তা জোবায়ের হোসেন জানান, শনিবার রাতে সাভার উপজেলা আনসার অফিসে কর্মরত আনসার সদস্য সিরাজুল ইসলাম সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপত্তার দায়িত্ব পালন করেছিলেন। পরে গভীর রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের একটি রুমে রশি দিয়ে সিলিংফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় তার লাশ দেখা যায়।  

রোববার সকালে হাসপাতাল কর্তৃপক্ষ সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির।

অন্যদিকে শনিবার রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের একটি গ্রাম থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় জানা যায়নি। ময়নাতদন্তের জন্য রোববার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 


বিডি প্রতিদিন/২৪ সেপ্টেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর