২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৫৯

'মিথ্যাচার করে জনগণকে আর বিভ্রান্ত করা যাবে না'

অনলাইন ডেস্ক

'মিথ্যাচার করে জনগণকে আর বিভ্রান্ত করা যাবে না'

ফাইল ছবি

মিথ্যাচার করে জনগণকে আর বিভ্রান্ত করা যাবে না মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী ভয়েস অব আমেরিকাকে দেয়া সাক্ষাৎকারে যে বক্তব্য দিয়েছেন, তা শুধু নিজ দেশবাসীর কাছেই নয়, বিশ্ববাসীর কাছেও এটি হাস্যকর। ২০০৯ থেকে এ পর্যন্ত তাদের অধীনে যত নির্বাচন হয়েছে সবগুলোই ছিল নিখূঁত সরকারি সন্ত্রাসনির্ভর।আমরা বলতে চাই-মিথ্যাচার করে জনগণকে আর বিভ্রান্ত করা যাবে না। আজ রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।

ঢাকায় বাড়ির হোল্ডিং ট্যাক্স ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের আহ্বান জানিয়ে রিজভী বলেন, আবারো বিদ্যুতের দাম বাড়ানোর তোড়জোড় শুরু হয়েছে। এ নিয়ে আজ শুরু হচ্ছে গণশুনানি। শুনানি শেষে ৯০ কার্যদিবসের মধ্যে বিইআরসি তাদের সিদ্ধান্ত দেবে বলে জানা গেছে। তিনি বলেন, বিদ্যুৎ অর্থনীতির অন্যতম প্রধান লাইফলাইন। বিদ্যুতের মূল্য বৃদ্ধি হলে এর চেইন রিএ্যাকশনে শিল্প উৎপাদন, শিল্প বহুমূখীকরণ, অবকাঠামো প্রকল্প বাস্তবায়ন, মানুষের গৃহস্থালীসহ ব্যবসা বাণিজ্য ও কৃষিতে ব্যাপক বিরুপ প্রভাব পড়বে।

পুনরায় বিদ্যুতের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্ধান্তের বিরুদ্ধে আমি বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এধরনের উদ্যোগ থেকে সরে আসার আহবান জানাচ্ছি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর