শিরোনাম
২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:৪৫

নারায়ণগঞ্জে কনডমে ফেনসিডিল ব্যবসা জমজমাট!

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে কনডমে ফেনসিডিল ব্যবসা জমজমাট!

প্রতীকী ছবি

প্রত্যেকটি কনডমের ভেতর রাখা হত একটি করে ফেসনিডিল। পরে ডুবিয়ে রাখা হত কোন ময়লা ডোবার মধ্যে।  অত্যন্ত কৌশলে এই পন্থা অবলম্বন করে নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকার দীর্ঘদিন ধরে ফেনসিডিলসহ মাদক ব্যবসা করে আসছিল একটি গ্রুপ। তবে শেষ পর্যন্ত কৌশল অবলম্বনকারী ৬ মাদক ব্যবসায়ীকে সাড়ে ৮শ' বোতল ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। এরপরই এই রহস্য উদঘাটন হয়।

সোমবার দুপুরে সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো: শরফুদ্দিন জানান, রবিবার দিবাগত রাত ৩ টায় শহরের পাইকপাড়া শাহ্ সূজা রোডে অভিযান চালিয়ে রাজু (৩৫) নামে এক মাদক ব্যবসায়িকে ১৩৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে ৭১০ বোতল ফেন্সিডিলসহ রকি (২৭), হৃদয় (২৮), তোতাকে (২৫) গ্রেফতার করা হয়। একই সময় ১৫ পিস ইয়াবাসহ আরো দুই মাদক ব্যবসায়ী সুজন (৩২) ও রাজীবকে (২৮) গ্রেফতার করা হয়।

ফেনসিডিল সংরক্ষণে কনডমের ব্যবহারে গ্রেফতারকৃতদের বরাত দিয়ে তিনি আরো জানান, কনডমের মধ্যে রেখে ফেনসিডিলগুলো ময়লা ডোবার মধ্যে ডুবিয়ে রাখা হত। পরে কৌশলে ক্রেতা আসলে ডোবা থেকে উঠিয়ে বিক্রি করা হত। বোতলের মধ্যে যেন পানি প্রবেশ না করে এবং কোন দুর্গন্ধ না থাকে সেজন্য কনডমের ভেতর বোতলগুলো রাখা হত।


বিডি প্রতিদিন/২৫ সেপ্টেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর