Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ১৮:০৫ অনলাইন ভার্সন
আপডেট :
চট্টগ্রামে হরতালে সাড়া নেই
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
চট্টগ্রামে হরতালে সাড়া নেই

জামায়াতের কেন্দ্রীয় নেতাদের গ্রেফতারের প্রতিবাদে ডাকা সকাল-সন্ধ্যা হরতালে কারো কোনো সাড়া নেই।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরজীবনে কোনো প্রভাব দেখা যায়নি।

সব কিছুই চলে স্বাভাবিকভাবেই। সড়কে ছিল গণপরিবহন, খোলা ছিল শিক্ষা প্রতিষ্ঠান। কোথাও কোন বিশৃঙ্খল পরিস্থিতির খবর পাওয়া যায়নি।
তবে দুপুরে বহদ্দারহাট থেকে পতেঙ্গাগামী একটি ১০ নম্বর বাসের কাচ আগ্রাবাদের চৌমুহনী এলাকায় ভাঙচুর করায় মো. ফোরকান (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। অনাকাঙ্খিত সব পরিস্থিতি ঠেকাতে নগরীর ৮০টি স্পটে অতিরিক্ত প্রায় দেড় হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে।

সকাল থেকেই নগরীর বহদ্দারহাট, মুরাদপুর, অক্সিজেন, দুই নম্বর গেইট, জিইসি, আগ্রাবাদ, আন্দরকিল্লা, কোতোয়ালি, অক্সিজেনসহ সব সড়কে ছিল যানবাহন। তাছাড়া বহদ্দারহাট টার্মিনাল, একেখান, গরিবুল্লাহ শাহ্ মাজার থেকে প্রতিদিনের ন্যায় স্বাভাবিকভাবে গাড়ি চলাচল করছে।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) সালেহ মোহাম্মদ তানভির বলেন, ‘সকাল থেকে কোথাও কোন বিশৃঙ্খলা হয়নি। স্বাভাবিকভাবে গাড়ি চলাচল করছে।

অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রস্তুত ছিল। ’

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএকেএম মহিউদ্দিন সেলিম বলেন, ‘শেখ মুজিব রোডের চৌমুহনী এলাকায় ১০ নম্বর বাস একটি রিকশাকে ধাক্কা দিলে রিকশায় থাকা যুবক উত্তেজিত হয়ে বাসের কাচ ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে এসেছে। ওই যুবকের বিরদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। ’ 

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow