১৭ অক্টোবর, ২০১৭ ০২:০৩

মিয়াদ খুন নিয়ে যা বললেন জাকির

সিলেট ব্যুরো

মিয়াদ খুন নিয়ে যা বললেন জাকির

ফাইল ছবি

ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে নগরীর টিলাগড় এলাকায় এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে। খুন হওয়া ছাত্রলীগ কর্মী ওমর আহমদ মিয়াদ টিলাগড় গ্রুপের সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরন মাহমুদ নিপুর অনুসারী বলে জানা গেছে। 

সোমবার বিকাল ৩টার দিকে ছাত্রলীগের অপর একটি পক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তবে এ খুনের ঘটনার দায় সংগঠনের উপর দিতে নারাজ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

মুঠোফোনে আলাপকালে জাকির বলেন- কারো ব্যাক্তিগত বিরোধের জেওে ঘটা কোন ঘটনার দায় সংগঠন নিতে পারেনা। সোমবার সিলেটে ঘটা এই খুনের ঘটনায় জড়িতরা তাদের ব্যক্তিগত বিরোধ থেকে এই হামলা করেছে। এ ঘটনার সাথে কোনভাবেই ছাত্রলীগকে দোষারোপ করা ঠিক হবে না। 

তিনি আরো বলেন- খুন হওয়া যুবক ওমর ছাত্রলীগের কর্মী এবং মেধাবী ছাত্র। তবে খোঁজ নিয়ে জেনেছি তার সাথে ব্যক্তিগত বিরোধের জের ধরেই এ ঘটনা ঘটেছে। এটি রাজনৈতিক কারণে হয়নি। আমি এই ঘটনাটির তীব্র নিন্দা জানাচ্ছি এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।
 
বিডি প্রতিদিন/১৭ অক্টোবর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর