১৮ অক্টোবর, ২০১৭ ১৮:৫৮

সুদীপ্ত হত্যাকাণ্ড; গ্রেফতার দু’জনের রিমান্ড চেয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সুদীপ্ত হত্যাকাণ্ড; গ্রেফতার দু’জনের রিমান্ড চেয়েছে পুলিশ

ফাইল ছবি

ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস খুনের ঘটনায় গ্রেফতার হওয়া দুজনকে পাঁচদিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন এই আবেদন জানিয়েছেন। আজ চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেম মো. নোমানের আদালতে হাজির করে তাদের রিমান্ডের আবেদন জানানো হয়।  

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, ‘দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল পাঁচদিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। আদালত রিমান্ড শুনানি না করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। রিমান্ডের জন্য আদালত পরবর্তীতে সময় নির্ধারণ করবেন।  

জানা যায়, গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে নগরীর লালখান বাজারের বাঘঘোনা এলাকা থেকে মো. আমির হোসেন বাবু (২০) ও খায়রুল নূর ইসলাম খায়েরকে (২০) তাদের গ্রেফতার করে পুলিশ। বাবু ও খায়ের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পুলিশকে ‍তারা জানিয়েছে, সুদীপ্তকে খুন করতে যাওয়া টিমের সঙ্গে তারা দক্ষিণ নালাপাড়ায় গিয়েছিল।  
প্রসঙ্গত, গত ৬ অক্টোবর নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে সুদীপ্ত বিশ্বাসকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। গত ১৩ অক্টোবর রাতে মোক্তার নামে একজনকে নগরীর বড়পোল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। মোক্তার পরিবার নিয়ে ভোলায় পালিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর