২১ অক্টোবর, ২০১৭ ১৫:৩১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

গাজীপুর প্রতিনিধি :

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী ও ‘রজতজয়ন্তী’ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। সকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজ আয়োজিত বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রায় যোগ দেন। 

এতে কলেজের গভর্নিং বডির সভাপতি এ এস মাহমুদ, সদস্য গোলাম দস্তগীর গাজী, বীর প্রতিক, কলেজ অধ্যক্ষ কানিজ মাহমুদা আকতারসহ বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী শোভাযাত্রায় অংশগ্রহণ করে। শোভাযাত্রাটি বেইলি রোড, অফিসার্স ক্লাব হয়ে পুনরায় সিদ্ধেশ্বরী গার্লস কলেজে গিয়ে সমাপ্ত হয়। এর পূর্বে কলেজে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বক্তব্য রাখেন। 

সকালে  সারাদেশে কলেজসমূহে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে ‘শিক্ষা নিয়ে গড়ব দেশ’ এই স্লোগানসহ অভিন্ন ব্যানারে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। 

অপরদিকে প্রো-উপাচার্য প্রফেসর ড. মশিউর রহমান রাজধানীর তেজগাঁও কলেজ, প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু মিরপুর কলেজ, কোষাধ্যক্ষ প্রফেসর নোমান উর রশীদ আলহাজ্ব মকবুল হোসেন কলেজ আয়োজিত শোভাযাত্রায় যোগ দেন। 

উল্লেখ্য, প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তী উপলক্ষে কেন্দ্রীয়ভাবে ২৫ ও ২৬শে অক্টোবর গাজীপুর ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ অন্যান্য কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/২১ অক্টোবর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর