শিরোনাম
২২ অক্টোবর, ২০১৭ ২০:২৬

সুদীপ্ত হত্যা: ১৬৪ ধারায় পাপ্পুর জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সুদীপ্ত হত্যা: ১৬৪ ধারায় পাপ্পুর জবানবন্দি

সুদীপ্ত বিশ্বাস

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ফয়সাল আহম্মেদ পাপ্পু (২২) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

রবিবার চট্টগ্রাম মহানগর হাকিম এস এম মাসুদ পারভেজের আদালত এ জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দিতে তিনি হত্যার দায় স্বীকার করেন। এ ঘটনার সাথে সংশ্লিষ্ট কয়েকজনের নাম বলেন।

এর আগে শনিবার রাতে দেওয়ান হাট এলাকার রেল লাইন থেকে লালখানবাজার এলাকার বাঘঘোনার বাসিন্দা পাপ্পুকে গ্রেফতার করা হয়। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে রিয়াজ উদ্দিন বাজারের তিন পুলের মাথা এলাকার একটি নালা থেকে সুদীপ্ত হত্যায় ব্যবহৃত রড উদ্ধার করেছে পুলিশ।

সদরঘাট থানার ওসি মর্জিনা আক্তার বলেন, সুদীপ্তর ওপর সরাসরি হামলায় অংশ নিয়েছিল পাপ্পু। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় রিয়াজউদ্দিন বাজারের তিনপুলের মাথায় তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি বিকল হয়ে যায়। এ সময় তাদের অটোরিকশায় থাকা রড, লাঠিসোটা নালায় ফেলে দেয়। তার তথ্যমতে, রাত ১১টার দিকে নালা থেকে রডটি উদ্ধার করা হয়। এসব বিষয় স্বীকার করে নিয়ে সে আদালতে জবানবন্দি দিয়েছে।

প্রসঙ্গত,  গত ৬ অক্টোবর খুন হন ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস। এ ঘটনায় নিহতের বাবা বাবুল বিশ্বাস বাদি হয়ে নগরীর সদরঘাট থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামাদের আসামী করা হয়। ঘটনায় এই পর্যন্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ; যার মধ্যে দুইজন ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বাকি দুইজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ।

বিডিপ্রতিদিন/ ২২ অক্টোবর,২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর