শিরোনাম
২৩ অক্টোবর, ২০১৭ ১১:০৬

যানজট এড়াতে হঠাৎ পুলিশের মোটরসাইকেলে প্রতিমন্ত্রী!

অনলাইন ডেস্ক

যানজট এড়াতে হঠাৎ পুলিশের মোটরসাইকেলে প্রতিমন্ত্রী!

ফাইল ছবি

বেসরকারি একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অংশ নিতে গাড়ি থেকে নেমে হঠাৎ পুলিশের এক সাব-ইন্সপেক্টরের (এসআই) বাইকে উঠে বসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এরপর সেই বাইকেই যানজট এড়িয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছান পলক। রবিবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার সন্ধ্যা ৫ টা ৫৫ মিনিটে চ্যানেল আই’র একটি লাইভ অনুষ্ঠানে আলোচক হিসাবে উপস্থিত থাকার কথা ছিল জুনাইদ আহমেদ পলকের। কিন্তু বিজয় সরণী-তেজগাঁও ফ্লাইওভার থেকে শহীদ তাজউদ্দীন আহমেদ সরণীতে নেমেই তীব্র যানজটের কবলে পড়েন প্রতিমন্ত্রী। অনুষ্ঠান শুরু হওয়ার সময় ঘনিয়ে আসায় তার পিএস (একান্ত সচিব) চ্যানেল আইয়ে ফোন দিয়ে জানতে পারেন প্রোগ্রাম শুরু হতে যাচ্ছে।

এরপর প্রতিমন্ত্রী গাড়ি থেকে নেমে হেঁটেই যাবেন বলে সিদ্ধান্ত নেন। একটু সামনে একটি মোটরসাইকেল দেখে এগিয়ে যান। ভদ্রতার সাথে তাকে (মোটরসাইকেল চালক) চ্যানেল আই কার্যালয়ে পৌঁছে দেওয়ার অনুরোধ জানান পলক। বাইকওয়ালা সাথে সাথে প্রতিমন্ত্রীকে বাইকে উঠালেন। তবে তিনি দ্বিধাদ্বন্দ্বে ছিলেন যে সত্যিই এটি প্রতিমন্ত্রী পলক কিনা!পরে প্রতিমন্ত্রী পলক নিজের পরিচয় দিয়ে অবস্থান পরিস্কার করেন। 

তবে মোটরবাইকে চড়লেও অনুষ্ঠানে ১১ মিনিট দেড়িতে যোগদান করেন পলক।

সূত্র: চ্যানেল আই অনলাইন

বিডি প্রতিদিন/২৩ অক্টোবর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর