২৩ অক্টোবর, ২০১৭ ১৭:১৮

সিলেটে সাড়ে তিন মাস ধরে যুবক ‘নিখোঁজ’, বাবার সন্দেহ ভাইদের প্রতি

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে সাড়ে তিন মাস ধরে যুবক ‘নিখোঁজ’, বাবার সন্দেহ ভাইদের প্রতি

সিলেটের জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়নের নিয়াগোল গ্রামের আসাদুজ্জামান বাপ্পী (২৬) গত প্রায় সাড়ে তিন মাস ধরে ‘নিখোঁজ’ রয়েছেন। সিলেট নগরীর করিম উল্লাহ মার্কেটের ব্যবসায়ী নগরীর মিরাবাজারের খারপাড়া এলাকায় বসবাস করতেন। তার সন্ধান চেয়ে থানায় জিডি ছাড়াও র‌্যাব, এসএমপি ও পুলিশের আইজির কাছেও সহায়তা চাওয়া হয়েছে। তবে আসাদুজ্জামানের সন্ধান পাওয়া যায়নি।

আসাদুজ্জামানের বাবা বদর উদ্দিনের অভিযোগ, তার নিখোঁজের পেছনে নিজের (বদর) ভাইদের যোগসাজশ থাকতে পারে।

সোমবার বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন বদর উদ্দিন।

তিনি বলেন, ‘আমার বড় ছেলে আসাদুজ্জামানের সাথে কারো কোন বিরোধ নাই। গ্রামে আমার নিজের অর্থে কেনা ২৬ শতক জমি নিয়ে বড় ভাই আবুল কালাম আজাদ ও ছোট ভাই সাব্বির আহমদের সাথে ব্যক্তিগত বিরোধ রয়েছে। আসাদুজ্জামান নিখোঁজ হওয়ার কিছুদিন আগে এ নিয়ে ভাইদের সাথে ঝগড়া হয়। ওই জমি নাম মাত্র মূল্যে তাদেরকে দিয়ে দিতে চাপ দেন তারা। আমি অন্যত্র জমি বিক্রি করতে চাইলে তারা হত্যার হুমকি ও পরিবারের ক্ষতি করার হুমকি দেয়। আমার ছেলে আসাদুজ্জামান নিখোঁজের পেছনে আবুল কালাম আজাদ ও সাব্বির আহমদের যোগসাজশ থাকতে পারে।’

গত ৯ জুলাই আসাদুজ্জামান বাপ্পী ‘নিখোঁজ’ হন জানিয়ে বদর উদ্দিন বলেন, ওইদিনই আমি থানায় জিডি করি। পরদিন র‌্যাব-৯ এর কাছে অভিযোগ দেই। ১৫ জুলাই র‌্যাবের মহাপরিচালকের কাছে লিখিত অভিযোগ দেই। কিছুদিন পরে পুলিশের আইজি শহীদুল হকের সাথে দেখা করে বিষয়টি অবগত করি। কিন্তু ছেলের কোন সন্ধান পাইনি।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর