২৩ অক্টোবর, ২০১৭ ১৯:২৭

সিলেটে এনএসআই পরিচয়দানকারী পাঁচজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে এনএসআই পরিচয়দানকারী পাঁচজন রিমান্ডে

সিলেটের জকিগঞ্জ উপজেলা থেকে এনএসআই পরিচয়দানকারী পাঁচজনকে একটি মাইক্রোবাসসহ আটক করেছে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে।
গত রবিবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। সোমবার তাদেরকে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে রিমান্ডে নেওয়া হয়।
এনএসআইয়ের ভুয়া পরিচয়দানকারী ওই পাঁচজন হচ্ছেন- সিলেটের শাহপরান থানার শাপলাবাগ এলাকার ফজলুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (৩৪), জকিগঞ্জের গঙ্গাজল এলাকার মতিউর রহমানের ছেলে ফয়ছল আহমদ (৩৪), শাহপরান থানার সাদিপুর এলাকার ছলিম উল্লার ছেলে শওকত আলী (৩২), পীরের বাজার এলাকার হারিছ আলীর ছেলে সমুজ মিয়া (৪৪), কোতয়ালী থানার রায়নগর দর্জিপাড়া এলাকার লাল মিয়ার ছেলে মাইক্রোবাসের চালক শফিকুল হক (৩৭)।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, গত রবিবার রাতে উপজেলার বিরশ্রী ইউনিয়নের পাঁচপীরের মাজার এলাকায় সন্দেহজনক ঘুরাঘুরি করার সময় তাদেরকে সিলেট-চ-১১-০৫০৯ নম্বরের মাইক্রোবাসসহ আটক করা হয়। তারা নিজেদের এনএসআই সদস্য হিসেবে পরিচয় দেয়। তবে খোঁজ নিয়ে পুলিশ নিশ্চিত হয়, তারা এনএসআই সদস্য নয়। তাদের কাছ থেকে এনএসআইয়ের ভুয়া পরিচয়পত্রও উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, আটক পাঁচ যুবকের বিরুদ্ধে জকিগঞ্জ থানার এসআই মোস্তাক আহমদ বাদী হয়ে মামলা দায়ের করেন।
জকিগঞ্জ থানার এসআই ইমরোজ তারেক জানান, মামলায় গ্রেফতার দেখিয়ে ওই পাঁচজনকে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তিনদিন করে রিমান্ড চাওয়া হয়। আদালত প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর