Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৭ ১৮:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৭ ১৯:১১
কাকরাইলে তাবলীগের মারকাজ মসজিদে ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া
অনলাইন ডেস্ক
কাকরাইলে তাবলীগের মারকাজ মসজিদে ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া
ফাইল ছবি

রাজধানীর কাকরাইলে তাবলীগ জামাতের মারকাজ মাসজিদে মুসল্লিদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে মওলানা জুবায়ের ও মওলানা ওয়াসিফুল হক গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
মুসল্লিদের সূত্রে জানা যায়,  কয়েকদিন আগে মওলানা জুবায়ের পাকিস্তান যান। সেখানে তাবলীগ নেতা মওলানা আহমেদ লাটসাহেব বাংলাদেশে তাবলীগ মুসল্লিদের একটি বিশেষ বার্তা দেন। মওলানা জুবায়ের দেশে ফিরে আসার পর তিনি ওই বার্তা মুসল্লিদের কাছে জানাননি। এরইমধ্যে পাকিস্তান থেকে আহমেদ লাটসাহেব তার বার্তা অন্য মুসল্লিদের কাছে পৌঁছে দেন। এ খবর জানাজানি হলে মওলানা জুবায়েরের বিরুদ্ধে একটি গ্রুপ সোচ্চার হয়ে ওঠে। এরই জের ধরে আজ সকালে কথাকাটা, হাতাহাতি ও একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
 
বিষয়টি নিশ্চিত করে রমনা থানার ওসি কাজী মাইনুল হক জানান, আজ এখানে তাদের একটি শুরা মিটিং ছিলো। মিটিংয়ে মতাদর্শগত বিরোধের সূত্র ধরে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি আরও বলেন, তাবলীগের ঊর্ধ্বতন মুরব্বিদের সঙ্গে সমঝোতার চেষ্টা করা হচ্ছে। বড়ধরনের কোন ঘটনা না ঘটে সেজন্যে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

বিডি প্রতিদিন/১৪ নভেম্বর ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow