১৯ নভেম্বর, ২০১৭ ২১:০৭

চট্টগ্রামে ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত

প্রতীকী ছবি

চট্টগ্রাম মহানগরের চান্দগাঁও থানাধীন কেবি আমান আলী রোডে এক কলেজ ছাত্রীকে শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়েছে এক তরুণ। পরে সেই ছাত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার দুপুরে এই ঘটনা ঘটে।

আহত ছাত্রীর ভাই আসিফ আল হাসানের দাবি, ধর্ষণ করতে ব্যর্থ হয়ে আমার বোনকে খুন করতে চেয়েছিল কয়েকজন দুর্বৃত্ত। ছুরিকাঘাতের পর থেকে সে কথা বলতে পারছেন না। তবে প্রথম দিকে সে ইশারায় অনেক কষ্ট করে তাকে  জোরজবরদস্তি মূলক ছুরিকাঘাত করা হয়েছে বলে জানিয়েছে। তাই আমরা ধারণা করছি ধর্ষণে ব্যর্থ হয়ে তার ওপর ছুরিকাঘাত করা হয়েছে।’

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ আমির হোসেন বলেন, নগরীর একটি কলেজের স্নাতকোত্তর শ্রেণীর এক শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় রবিবার দুপুরের দিকে হাসপাতালে আনা হয়। তার পেটে বুকে ও চোখের পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পেটে ছুরিকাঘাতের ফলে তরুণীর নাড়িভুঁড়ির কিছু অংশও বের হয়ে যায়। রবিবার রাতে তার অপারেশন করা হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বশর বলেন, ‘এক তরুণসহ সেই শিক্ষার্থী ও তার বান্ধবী এলাকায় বাসা দেখতে বের হয়েছিলেন বলে জেনেছি। আমরা তরুণীর বান্ধবীর সঙ্গে কথা বলেছি। সে জানিয়েছে বাসা দেখার এক পর্যায়ে তরুণীর সঙ্গে তরুণের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে কাটার দিয়ে তিন দফা আঘাত করে সেই তরুণ পালিয়ে যায়। 

তিনি আরও বলেন, আহতের পর সেই তরুণী নিচে নেমে রাস্তায় হেঁটে কিছুদূর গিয়ে একটি দোকানের সামনে পড়ে যান। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় অভিযুক্ত তরুণকে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হয়েছে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর