১৯ নভেম্বর, ২০১৭ ২১:১০

বরিশালে ছাগল নিয়ে বিরোধে আওয়ামী লীগ গলা কেটে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ছাগল নিয়ে বিরোধে আওয়ামী লীগ গলা কেটে হত্যার চেষ্টা

বরিশালের গৌরনদী উপজেলার আধুনা গ্রামে ছাগলে সবজি ক্ষেত বিনষ্ট করায় প্রতিপক্ষের একটি ছাগলের শিং ভেঙে দেয়ার জের ধরে শরিকল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক দেলোয়ার হোসেনকে (৫০) গলা কেটে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার দেলোয়ারের ছেলে মো. বাবুল বাদী হয়ে মামলা দায়েরের পর অভিযুক্ত মুক্তিযোদ্ধা রহিম হাওলাদারকে (৮৫) গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, গত শনিবার দুপুরে দেলোয়ারের ছাগলে প্রতিবেশী মুক্তিযোদ্ধা রহিমের বেগুন ক্ষেত বিনষ্ট করে। রহিম ছাগলটি তার বাড়িতে এনে বেঁধে রাখেন এবং ছাগলের মালিককে গালমন্দ করেন। এ ঘটনায় দেলোয়ার ক্ষিপ্ত হয়ে রহিমের একটি ছাগল ধরে এনে শিং ভেঙে দেয়। এতে ক্ষুব্ধ হয় মুক্তিযোদ্ধা রহিম। ওই রাতে দেলোয়ারের বাড়ির কাছে ধারালো অস্ত্র নিয়ে ওৎ পেতে থাকে রহিম। দেলোয়ার ঘর থেকে বের হলে রহিম ধারালো অস্ত্র দিয়ে দেলোয়ারের গলায় কোপ দেয়। কোপ খেয়েও দেলোয়ার রহিমকে জাপটে ধরে আত্মচিৎকার দিলে এলাকাবাসী রহিম ও তার স্ত্রী মমতাজ বেগমকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। 

ওই রাতে দেলোয়ারকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, দেলোয়ারের ছেলে বাবুল বাদী হয়ে রহিম সহ ৬ জনের নামোল্লেখ এবং অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। ওই মামলায় মুক্তিযোদ্ধা রহিমকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে রহিমের স্ত্রীকে ছেড়ে দেয়া হয়েছে। 

বিডি-প্রতিদিন/১৯ নভেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর