২৪ নভেম্বর, ২০১৭ ১৭:৫৯

চাঁদা না পেয়ে অটোরিকসা চালককে পিটিয়ে হত্যার চেষ্টা

সাভার প্রতিনিধি:

চাঁদা না পেয়ে অটোরিকসা চালককে পিটিয়ে হত্যার চেষ্টা

চাঁদা না পেয়ে সাভারে এক অটোরিকসা চালককে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সকালে সাভারের ভাটপাড়া বারেকের বাড়ির সামনে এঘটনা ঘটে। সন্ত্রাসীদের হামলায় আহত অটোরিকসা চালকের নাম এবারত হোসেন (২৭)। তিনি স্ত্রী সন্তান নিয়ে সাভারের জামসিং এলাকায় বসবাস করেন। 

জানা যায়, সাভারের জামসিং সোলায়মান মার্কেট থেকে রেডিওকলোনী এলাকা পর্যন্ত যাত্রীদের নিয়ে প্রতিদিন প্রায় ৭০টি অটোরিকসা চলাচল করে। ওই ৭০টি অটোরিকসা থেকে ১০০ করে টাকা চাঁদা দাবি করেন সাভার পৌর সভার ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজুল হকের ছেলে ইমতিয়াজ আহমেদ সুমন। পরে অটোরিকসা চালকরা চাঁদার টাকা দিতে অস্বীকার করায় গতকাল রাতে এবারত নামের ওই অটোরিকসা চালককে হাতুরি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা তার কাছ থেকে একটি মোবাইল ও নগদ কয়েক হাজার টাকা লুটপাট করে পালিয়ে যায়। 

পরে তাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়দের অভিযোগ সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজুল হকের ছেলে সুমন এলাকায় সন্ত্রাসী নামে পরিচিত। তার অত্যাচারে ওই এলাকার মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। এদিকে চাঁদার টাকা না পাওয়ায় অটোরিকসা চালককে পিটিয়ে আহত করার বিষয়টি অস্বীকার করেছেন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজুল হক। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিডি প্রতিদিন/২৪ নভেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর