Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ৭ ডিসেম্বর, ২০১৭ ১৩:৪৯ অনলাইন ভার্সন
আশুলিয়া প্রেসক্লাবের ১২ বৎসর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি
নাজমুল হুদা ,সাভার:
আশুলিয়া প্রেসক্লাবের ১২ বৎসর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

আশুলিয়া প্রেসক্লাবের ১২ বৎসর পূর্তি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলস্থ আশুলিয়া প্রেসক্লাব প্রাঙ্গনে ক্লাবটির সভাপতি মোজাফ্ফর হোসাইন জয় এর সভাপতিত্বে প্রথম দিনের কর্মসূচি শুরু হয়।  

এই উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকা প্রদিক্ষণ করে ক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়। এর আগে ক্লাবের ১২ যুগ পূর্তি উপলক্ষে প্রধান অতিথি সাভার উপজেলা নিবার্হী অফিসার শেখ রাসেল হাসানসহ সিনিয়র সাংবাদিকবৃন্দরা জাতীয় ও প্রেসক্লাবের নিজস্ব পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে কর্মসূচি শুরু করেন। পরে অতিথিদিরে নিয়ে একটি আলোচনার সভার আয়োজন করা হয়।  

এসময় আরও উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামসহ থানা পুলিশের কর্মকর্তারা। এছাড়া সাভার আশুলিয়া, ধামরাই, কালিয়াকৈর এলাকায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

আগামী ১৪ ডিসেম্বর যূগ পূর্তি অনুষ্ঠানের অংশ হিসেবে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আর ২৪ ডিসেম্বর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাত ও বস্ত্র মেলার উদ্বোধনের মাধ্যমে উৎসবের সমাপনী ঘোষণা করবেন।  

বিডিপ্রতিদিন/ ০৭ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow