Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ৭ ডিসেম্বর, ২০১৭ ১৮:৫০ অনলাইন ভার্সন
চট্টগ্রামে ছাত্রলীগ নেতাকে গুলির ঘটনায় মামলা
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে ছাত্রলীগ নেতাকে গুলির ঘটনায় মামলা

ছাত্রলীগ নেতা এনামুল হক মানিককে (২৭) গুলি করে আহত করার ঘটনায় বাকলিয়া থানায় মামলা দায়ের হয়েছে। মামলায় গুলিবর্ষণকারী সন্ত্রাসী রমজানসহ ‍চারজনকে আসামি করা হয়েছে। মামলার আসামিরা হলো  মো. রমজান মো. সোলায়মান, তাজুল ইসলাম এবং ঈছা খাঁন।  আজ বিকেলে মানিকের ছোট ভাই জাহেদুল হক আরজু বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন বলে জানান বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী।

তিনি বলেন, পূর্ব শত্রুতার জেরে মানিককে হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন তার ভাই। আমরা আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু করেছি। তবে অবস্থার অবনতি হলে আজ বিকেলে তাকে ঢাকায় স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনি।

প্রসঙ্গত, গত বুধবার ভোরে নগরীর বাকলিয়ার রাজাখালী এলাকায় রমজান নামে এক সন্ত্রাসীর ‍গুলিতে গুরুতর আহত হয়েছেন ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক মানিক। গুরুতর আহত মানিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এদিকে ছাত্রলীগ অভিযোগ করেছে, রমজান প্রভাবশালী মহলের ভাড়াটে হয়ে মানিককে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow