১০ ডিসেম্বর, ২০১৭ ১৬:৪২

বরিশালে বিএনপি নেত্রীকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বিএনপি নেত্রীকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন

বরিশালে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লার হাতে সিটি করপোরেশনের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেত্রী সেলিনা বেগম লাঞ্চিত হওয়ার প্রতিবাদে এবং হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বরিশাল সিটি করপোরেশনের সামনে সাবেক ও বর্তমান মহিলা কাউন্সিলর এবং মহিলা দলের উদ্যোগে রবিবার সকাল ১১টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মহানগর বিএনপি’র মহিলা বিষয়ক সম্পাদক সাবেক প্যানেল মেয়র আয়শা তৌহিদ লুনার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তৃতা করেন প্যানেল মেয়র তাসলিমা কালাম পলি, মহানগর মহিলা দলের সভানেত্রী শামীমা আকবর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর রাশিদা বেগমসহ অন্যান্যরা। বক্তারা কাউন্সিলর সেলিনার উপর হামলাকারী মহানগর আওয়ামী লীগ নেতা মনির মোল্লার কঠোর বিচারের দাবি করেন। 

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর নগরীর রূপাতলী এ. ওয়াহেদ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ২৫ নম্বর ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণকালে ২৪নং ওয়ার্ড মহিলা দলের সভানেত্রী ও স্থানীয় সংরক্ষিত কাউন্সিলর সেলিনা বেগমের উপর হামলা চালায় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনির মোল্লা ও তার সহযোগীরা। মারধরের পর সেলিনাকে নাশকতা মামলা দেয়ার হুমকি দেয় তারা। 


বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর