১১ ডিসেম্বর, ২০১৭ ০৮:১৯

বরিশালে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা, আটক-১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা, আটক-১

আবু সালেহ

বরিশাল নগরীর সাগরদী শেরেবাংলা সড়কে সাবল দিয়ে পিটিয়ে আবু সালেহ (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে হত্যা করা হয়েছে। সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধের জের ধরে গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে আবু সালেহকে সাবল দিয়ে মাথায় আঘাত করে সম-সাময়কি বয়সের প্রতিবেশী হৃদয়। 

পরে গুরুতর অবস্থায় তাকে শেরে-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে আবু সালেহকে মৃত ঘোষনা করেন। সালেহ ওই এলাকার লিটন মৃধার ছেলে এবং নূরিয়া স্কুল মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। 

সোমবার দুপুরে মর্গে ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

স্থানীয়রা জানায়, সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধের জের ধরে সম্প্রতি আবু সালেহ’র সাথে প্রতিবেশী হৃদয়ের বাকবিতান্ডা হয়। ওই সময় তাদের মধ্যে মারামারি হলে স্থানীয় পর্যায়ে তাৎক্ষণিক তাদের সমঝোতা করিয়ে দেওয়া হয়। 

রবিবার রাতে আবু সালেহ বাড়ির সামনের সড়কের একটি বন্ধ দোকানের সামনে দাড়িয়ে ছিল। এ সময় আকস্মিক একটি সাবল দিয়ে হৃদয় তাকে বেদম পিটিয়ে আহত করে। এতে তার মাথায় রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

কোতয়ালী মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন জানান, আবু সালেহ হত্যাকান্ড সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য হৃদয়ের এক নিকটাত্মীয়কে আটক করা হয়েছে। অভিযুক্ত হৃদয়কে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় সালেহ’র বাবা রাতে লিখিত অভিযোগ দায়ের করবে বলে তাকে জানিয়েছেন। অভিযোগ পেলে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের  কাছে হস্তান্তর করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।


বিডি প্রতিদিন/১১ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর