১২ ডিসেম্বর, ২০১৭ ২১:১১

নির্বাচন ছেড়ে পালাবেন না, ফখরুলকে হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক

নির্বাচন ছেড়ে পালাবেন না, ফখরুলকে হাছান মাহমুদ

ড. হাছান মাহমুদ (ফাইল ছবি)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আশা করি, গত নির্বাচনের মতো আগামী নির্বাচন ছেড়ে পালাবেন না।

মঙ্গলবার বিকেলে রুশ বিজ্ঞান ও সংস্কৃতি কেন্দ্র মিলনায়তনে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও রুশ বিপ্লবের মাসব্যাপী আলোকচিত্র, পেইন্টিংস, টোরাকোটা, উডওয়ার্ক ও নকশা শিল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 'রুশ বিপ্লবের শতবর্ষ উৎসব' উপলক্ষে ঢাকাস্থ রুশ ফেডারেশন দূতাবাস এ অনুষ্ঠানের আয়োজন করে।

ড. হাছান মাহমুদ বলেন, আপনারা দয়া করে নির্বাচন ছেড়ে পালাবেন না। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন ছেড়ে পালিয়েছিলেন। নির্বাচন কমিশনই নির্বাচনকে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষে সকল রাজনৈতিক দলের সাথে কথা বলছে এবং বিএনপিও নির্বাচন কমিশনের সংলাপে গেছে। আমরা আশা করবো গত নির্বাচনের মতো আগামী নির্বাচন ছেড়ে তারা পালাবে না।

তিনি আরও বলেন, পৃথিবীর যত দেশে সংসদীয় গণতন্ত্র আছে সব দেশে যে দল রাষ্ট্র পরিচালনা করে তারাই নির্বাচন কালীন সময়ে রাষ্ট্রের দায়িত্বে থাকে। বাংলাদেশের সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন রাষ্ট্র পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিডি-প্রতিদিন/১২ ডিসেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর