১৩ ডিসেম্বর, ২০১৭ ১৫:৩০

বিচার বিভাগ সরকারের দখলে : দুদু

অনলাইন ডেস্ক

বিচার বিভাগ সরকারের দখলে : দুদু

ফাইল ছবি

নিম্ন আদালতের শৃঙ্খলা ও আচরণবিধির গেজেট প্রকাশের মাধমে বিচার বিভাগ সরকার দখলে নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান ও বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়ার মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, দেশে লুটপাট করে দেশের অর্থনৈতিক ব্যবস্থাপনা ধ্বংস করে দেয়া হয়েছে। একেবারে বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করা হয়েছে। শিক্ষাঙ্গণে বিরোধী মতের ছাত্র সংগঠন, শিক্ষক সংগঠন অবস্থান করতে পারে না। পেশাজীবীরা যে যেখানে আছে তারা যখনই সরকারের অন্যায় ফ্যাসিবাদী কার্যকলাপের বিরোধীতা করে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়। যেমন আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের নামে প্রায় প্রতিদিনই কোনো না কোনো জায়গায় মিথ্যা মামলা দেয়া হচ্ছে। এই দেশে এখন স্বাধীন মুক্ত চিন্তা এবং ফ্যাসিবাদের বিরুদ্ধে সংগঠন গড়ে তুললেই মিথ্যা মামলা দেয়া হয়।

সংগঠনের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন শিক্ষক কর্মচারী ঐক্যজোটের অতিরিক্ত মহাসচিব জাকির হোসেন, কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, শিক্ষক নেতা সেলিম মিয়া প্রমুখ।

বিডি প্রতিদিন/১৩ ডিসেম্বর, ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর