১৪ ডিসেম্বর, ২০১৭ ১৪:৪৫

বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষ্যে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। বৃহস্পতিবার সকাল ৯টায় জেলা ও মহানগর আওয়ামী লীগ শহীদ স্মৃতিফলকে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে। এ সময় মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল এবং জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

সকাল ১০টায় জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁনের নেতৃত্বে দক্ষিন জেলা বিএনপি এবং সকাল ১১টায় মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়ার নেতৃত্বে মহানগর বিএনপি শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুষ্পার্ঘ অর্পণ করে। 

এর আগে সকাল ৯টায় বরিশালের অতিরিক্ত ডিআইজি মো. আকরাম হোসেন, জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান এবং পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের নেতৃত্বে স্ব-স্ব দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা পুষ্পার্ঘ অর্পণ করেন। 

সকাল ৮টায় ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল-৩ আসনের এমপি অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান। এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ স্মৃতিফলকে পুষ্পার্ঘ অর্পন করে শ্রদ্ধা জানিয়েছে।

দিবসটি পালন উপলক্ষ্যে সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা করে দক্ষিণ জেলা বিএনপি। বিকেল ৩টায় দিবসটি তাৎপর্য তুলে ধরে জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করে। 


বিডি প্রতিদিন/১৪ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর