Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৮ ২২:১৫ অনলাইন ভার্সন
বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে বরিশালে নিন্দা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে বরিশালে নিন্দা

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নঈম নিজামের বিরুদ্ধে লালমনিরহাটের একটি আদালতে গ্রেফতারী পরোয়ারা জারির ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন বরিশালের সাংবাদিক নেতারা। এক বিবৃতিতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সকল সদস্যের পক্ষে সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল এবং সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন পুরনো একটি মামলায় লালমনিরহাটের একটি আদালতে প্রতিথযশা সাংবাদিক নঈম নিজামের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ারা জারীর ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন। একই সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দ মিথ্যা মামলা দিয়ে একজন সন্মানিত সাংবাদিকের মানহানী করার ঘটনা তদন্তপূর্বক অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। 

এদিকে সিনিয়র সাংবাদিক নঈম নিজামের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (বিইমজা) সভাপতি ফিরদাউস সোহাগ এবং সাধারণ সম্পাদক জুয়েল সরকারসহ সকল সদস্যবৃন্দ। বিইমজা নেতৃবৃন্দ ওই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। 

অপরদিকে নঈম নিজামের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ারা জারির ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন বরিশাল তরুন সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি মজিবর রহমান নাহিদ ও সাধারণ সম্পাদক এইচ এম মারুফ এক বিবৃতিতে বলেন, দেশের প্রতিথযশা সিনিয়র সাংবাদিক, আপামর সংবাদকর্মীদের ভরসারস্থল নঈম নিজামের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি দুঃখজনক এবং অনভিপ্রেত। নেতৃবৃন্দ অবিলম্বে গ্রেফতারী পরোয়ানা বাতিল করে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন। 


বিডি প্রতিদিন/১২ জানুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow