Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০১৮ ১৫:৩৮ অনলাইন ভার্সন
প্রধানমন্ত্রীর বরিশালের জনসভা সফল করতে প্রস্তুতি সভা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
প্রধানমন্ত্রীর বরিশালের জনসভা সফল করতে প্রস্তুতি সভা

আগামী ৮ ফেব্রুয়ারি বরিশাল যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকারের টানা দ্বিতীয় মেয়াদে এটি তার প্রথম বরিশাল সফর। ওইদিন প্রধানমন্ত্রী বরিশালের বাকেরগঞ্জের পায়রা নদীর তীরে লেবুখালীতে ‘শেখ হাসিনা সেনা নিবাসের’ ভিত্তিপ্রস্থরসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। এছাড়া ওইদিন বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

প্রায় ৬ বছর পর বরিশালে প্রধানমন্ত্রীর শুভাগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর অংশ হিসেবে শনিবার সকালে নগরীর বরিশাল ক্লাব লিমিটেডের অমৃত লাল দে মিলনায়তনে বিশেষ বর্ধিত সভা করে জেলা ও মহানগর আওয়ামী লীগ। 

জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। 

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগ সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি, পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতি একেএমএ আউয়াল এমপি, বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি এবং স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পংকজ নাথ এমপি। 

এছাড়া বরিশালের বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা এবং বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা বর্ধিত সভায় বক্তব্য রাখেন। 

সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের নিজস্ব সম্মান ধরে রাখার জন্য, এলাকা ভিত্তিক সঠিকভাবে বসবাস করার জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। আগামী ৮ ফেব্রুয়ারি বরিশালে প্রধানমন্ত্রীর জনসভা জনসমূদ্রে পরিণত করতে হবে। এই জনসভার মাধ্যমে শেখ হাসিনাসহ বাংলার মানুষকে বুঝিয়ে দিতে হবে, বরিশালের সমস্ত জনগণ শেখ হাসিনার পেছনে আছে, শেখ হাসিনার সমর্থনে আছে এবং আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করে ষড়যন্ত্রকারীদের প্রকৃত জবাব দিতে প্রস্তুত রয়েছে। 

বিডি প্রতিদিন/১৩ জানুয়ারি ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow